1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

নির্মাণের ১৫ দিনের মাথায় কমলগঞ্জে ভেঙে পড়েছে ড্রেনের দেয়াল

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩০ মার্চ, ২০২১
  • ৪১৩ বার পঠিত

কমলগঞ্জ প্রতিনিধি:

কমলগঞ্জে নির্মাণের ১৫ দিনের মাথায় ভেঙে পড়েছে ড্রেনের এক পাশের দেয়াল। মঙ্গলবার (৩০ মার্চ) ভোরে কমলগঞ্জ সরকারী মডেল উচ্চ বিদ্যালয়ে জেলা পরিষদের অর্থায়নে নির্মান করা এ ড্রেনটি ভেঙে পড়ে। এতে এলাকাবাসীর মাঝে ক্ষোভ দেখা দিয়েছে।

স্থানীয়রা জানান, প্রথম থেকেই এ ড্রেন নির্মানের কাজে নয়-ছয়ের অভিযোগ ছিল। স্থানীয়রা বিষয়টি কমলগঞ্জ পৌরসভার মেয়রকে অবগত করলে তিনি সরেজমিন কাজ পরিদর্শন করে কাজে অনিয়মের কারণে দুইদিন কাজ বন্ধ রাখার নির্দেশ দেন। এতে কাজ বন্ধ ছিল। কিন্তু পরিবর্তিতে কাজের গুণগত মানের নিশ্চয়তা দিয়ে কাজ শুরু করে ঠিকাদারি প্রতিষ্ঠান। কিন্তু কাজ সমাপ্তের ১৫ দিনের মাথায় মঙ্গলবার ভোরে হালকা বৃষ্টির মধ্যেই হঠাৎ ড্রেনের দেয়াল ধ্বসে পড়ে।

আলাপকালে কমলগঞ্জ পৌরসভার মেয়র জুয়েল আহমেদ বলেন, শুরু থেকে কাজে অনিয়ম থাকায় এলাকাবাসীর অভিযোগে সরজমিনে গিয়ে এ কাজটি বন্ধ রাখার নির্দেশ দেই। পরবর্তীতে কাজের গুনগতমানের নিশ্চয়তা প্রধান করলে কাজটি আবারও শুরু হয়। কাজের ঠিকাদার সাবেক পৌর কাউন্সিলর আনোয়ার হোসেনের মুঠোফোন বন্ধ থাকায় উনার সাথে কথা বলা সম্ভব হয়নি।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..